সঠিক product পৌঁছে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করা হয়। Wrong, damaged বা exchange-সংক্রান্ত সমস্যা হলে product ব্যবহার বা ধোয়ার আগে দ্রুত Customer Support-এর সঙ্গে যোগাযোগ করুন।
ঢাকার ভিতরে return charge৳৭০
ঢাকার বাইরে return charge৳১৩০
Customer product গ্রহণ না করলে
Delivery পৌঁছানোর পর customer product গ্রহণ না করলে applicable return charge rider-এর কাছে দিতে হবে এবং package rider-এর মাধ্যমেই ফেরত দিতে হবে।
Wrong বা damaged product
ভুল বা damaged product পেলে যত দ্রুত সম্ভব package ও product-এর পরিষ্কার ছবি এবং সম্ভব হলে unboxing video দিন। যাচাই শেষে প্রযোজ্য সমাধান জানানো হবে।
Exchange-এর শর্ত
- Product ব্যবহার, ধোয়া বা পরিবর্তন করা যাবে না
- Customer-এর কারণে damage হওয়া যাবে না
- Tag ও original packaging যতটা সম্ভব অক্ষত রাখতে হবে
- Product condition ও সমস্যার ধরন যাচাইয়ের পর eligibility নির্ধারণ হবে
Refund
Refund প্রযোজ্য হলে যাচাই শেষে customer-এর সঙ্গে যোগাযোগ করে method ও সম্ভাব্য processing time জানানো হবে। Courier charge বা non-refundable amount থাকলে সেটিও আগে জানানো হবে।